সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

১৯৭৫ সালের ১৫ আগস্টের নির্মম ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চেয়েছিলো; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

১৯৭৫ সালের ১৫ আগস্টের নির্মম ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চেয়েছিলো; উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের নির্মম ষড়যন্ত্রের মাধ্যমে দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চেয়েছিলো। সেই অবস্থা থেকে আজ বাংলাদেশে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে রূপান্তরিত করেছেন বঙ্গবন্ধু কন্যা ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে চম্পকনগর স্কুল এন্ড কলেজ মাঠে বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোকতাদির চৌধুরী আরও বলেন, ষড়যন্ত্রকারীরা দেশকে তালেবানি রাষ্ট্র বানাতে চেয়েছিলো। বর্তমানে বিএনপি যে বিপর্যস্ত অবস্থায় আছে সেখানে যদি আপনারা যেতে না চান তাহলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। তাহলেই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে পূণরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। আপনারা সবাই তো নিজেদেরকে ত্যাগী নেতা হিসেবে উপস্থাপন করেন , তাহলে আজকের সম্মেলনে যে নতুন কমিটি হবে সেই কমিটিকে মেনে নিতে পারেন তাহলেই মনে করবো আপনারা দলের জন্য ত্যাগ স্বীকার করেন। কারন সবাইকে তো আর সভাপতি, সেক্রেটারি বানানো যাবে না। দুটি পদে দুজনকেই রাখতে হবে। যারা পদ প্রত্যাশী তারা কেন্দ্রীয় নেতৃবৃন্দের সিদ্ধান্ত মেনে নেবেন।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও যুবলীগের চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, আজকের সম্মেলনের মাধ্যমে যে নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে সবাই তাদেরকে মেনে নিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জনগণের দোরগোড়ায় সরকারের উন্নয়ন অগ্রযাত্রার কথা জানাতে হবে। তাহলেই আগামী নির্বাচনে আওয়ামী লীগ পুণরায় সরকার গঠন করতে পারবে ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ৫ম বারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়ে দেশ ও জনগণের স্বার্থে কাজ করতে পারবে। তিনি বলেন,দল ভালো থাকলে আপনারা আমরা যারা দলের নেতাকর্মী আছি আমরাও ভালো থাকবো।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক মেয়র মোঃ হেলাল উদ্দিন, সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল ইসলাম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ও দায়রা জজ আদালতের প্রধান আইন কর্মকর্তা অ্যাডভোকেট মাহবুবুল আলম চৌধুরী খোকন,
সম্মেলনের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম ফেরদৌস।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল খান এর পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগ নেতা আলামিনুল হক , মুজিবুর রহমান, শিরীন শারমিন শিলা।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com